SEOClerks

Search This Blog

Friday, January 17, 2020

কিভাবে আপনি ফ্রি ১০০০ ইউটিউব ভিজউ নিবেন ?

একদমই সহজ। যদি আপনাকে কেউ ১০০০ ভিউজ অফার করে লাইফটাইম গ্যারান্টেড - তাহলে আপনি কি নিবেন? আপনার কি মনে হয় ব্যাপারটা অথেন্টিক হবে? এ ধরনের কোন উপায়ে আপনার ভিডিওতে ভিউজ এড হলে কি আপনার কোন সমস্যা হবে? এ সকব কিছু নিয়েই আমার এবারের অফার। 

এপিআই- এপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেজ একটা ব্যাপার যা সারা বিশ্বের ডেভেলপারদের জন্যে ওপেন। সোশাল মিডিয়ার অনেক ব্যাপার স্যাপার আছে যা ডেলেলপার রা কন্ট্রোল করে। সেই সেন্স থেকে কেউ যদি এপিআই এর কোন  প্রোগ্রাম ব্যবহার করে আপনাকে ভিউজ এড করে দেয় সেটা অথেন্টিকই হবে। আর আপনার যদি নিজস্ব ইউটিউব চ্যানেল থাকে তাহলে আপনি ইউটিউবে ভিডিও আপলোড করার সময়ে দেখতে পারবেন  ইউটিউব নিজেই আপনাকে বুষ্টিং অফা করতাছে যেখানে আপনি পেমেন্ট মেথড এড করলে সে আপনার জন্য ভিউজ নিয়ে আসবে। বেসিকালি ইউটিউব বা এপিআই একটা এসইও করে যার ফলে সে আপনার ভিডিওকে সারা বিশ্বে শো করে ভিউজ আর্ন করে বা এড করে। তেমনি একটা ফ্রি সোশ্যাল মিডিয়া এক্সচেন্জার প্রোগ্রাম আছে যার মার্ধমে আপনি সারা দিন চর্চা করেওেআপনার ভিডিওতে ভিউজ বাড়াতে পারবেন। একই সাথে যদি ভিডিওতে ভিু্জ বাড়ান তাহলে আপনার কি লাভ? প্রথমে একটা লাভ - সেটা হইতাছে পপুলারিটি। যদি ও এই ধরনের পপুলারিটি আপনার জন্য তেমন কোন কাজ েআসবে না কারন এখঅনে সবাই প্রফেশনাল । যে আপনার জন্য ভিডিও দেখতাছে সেও প্রফেশনার কারন যে ভিডিও দেখতাছে সে ক্রেডিট পয়েন্টের জন্য ভিীডও দেখতাছে আর যে দেখতাছে না - সেখানে বট বা অন্য কোন ধরনের প্রোগ্রাম সেটাকে ভিউজ করে দিতাছে। এখানে একটা ইউটিউব ভিডিও লিংক দিতাছে যেটাতে আপনারা দেখতে পারবেন কিভাবে িএই প্রোগ্রাম ব্যবহার করে সোশাল মিডিয়া সিগনাল বাড়ানো যায়। 




এখানে আরো একটা প্রোগ্রাম আছে যেটা ব্যবহার করে আপনি যে কোন সোশাল মিডিয়াতে আপনার সিগনাল ইনক্রিজ করতে পারবেন।


এখানে একদম সময় নিয়ে একটিভ ভিউজ পাওয়া যায়। অনলি বাংলাদেশ থেকে ভিউজ পাওয়া যায়। চাইলে আপনি বেশী বড়লোক হইলে (ত্রেডিট কার্ডের মাধ্যমে বা অন্য যে কোন মেথডে) ভিউজ কিনেও এড করতে পারবেন এবং এই পদ্ধতিটা লিগ্যাল। এখন এখানে আপনাকে পয়েন্ট থাকা লাগবে এবং তারপরে সেখানে ভিডিও এড করতে হবে এবং তারপরে আপনি ভিডিওতে ভিউজ পাবেন। সাধারনত আপনাকে কোন টাকা খরচ করতে হেব না ভিউজ এর জন্য। 


তবে আমি আপনাকে ব্যক্তিগত ভাবে ক্রেডিট কার্ড পদ্ধতি ব্যভহার করতে নিষেধ করি কারন এত করে আপনি রিস্ক এ পড়ে যেতে পারেন বা প্রত্যাশানুযায়ী রেজাল্ট নাও পাইতে পারেন। 

তো আপনার হয়তো সময় নাই বা টাইম করে উঠতে পারতাছেণ না বা পয়েন্ট করার মতো কোন লোক নাই। সে ক্ষেত্রে আমি আপনাকে আমাদের ডেলভলাপার প্লাটফর্ম থেকে এপিআই প্রোগ্রামিং ব্যবহার করে আপনার ইউটিউব ভিডিওতে ১০০০ ভিউজ এড করে দেবো। ১০০% রিয়েল এবং লাইফ টাইম গ্যারান্টেড। এ ব্যাপারে একটা মার্কেটপ্লেসেেআমার একটা সার্ভিস ও আছে। 

 Youtube Views worldwide.

এ পিকচারে ক্লিক করলেই আপনি একটা মার্কেটপ্লেসে ঢুকে যাবেন।সেখানে আপনি কোন টাকা খরচ করা ছাড়াই ডলার উপার্জন করতে পারবেন আপনি যে কাজ জানেন সে ধরনের সার্ভিস সেল করে। কিভাবে মার্কেটপ্লেসে জয়েন করবেন এবং কিভাবে আপনি নতুন কোন কাজ পাবেন বা কিভাবে আপনি সার্ভিস সেল করবেন সে ব্যাপারে আপনি ডিটেইলস জানতে পারবন নীচের আরো একটা ইউটিউব ভিডিও প্লেলিষ্ট আছে যেখানে আপনি পুরো ভিডিওজ গুলো দেখলে টোটাল মার্কেটপ্লেস সম্বন্ধে আপনার একদম স্বচ্ছ েএকটা ধারনা পাবেন যাতে আপনি বুঝতে পারবেন প্রায় লক্ষ লক্ষ ডলার কিভাবে আপনি উপার্জন করতে পারবনে। কোন টাকা খরচ হবে না রেজিষ্ট্রেশন করতে- সার্ভিস মেক করতে এবং জবের জন্য আবেদন করতে। পেমেন্ট তোলার জন্য আপনি পাবেন  পেপাল এবং পাইওনিয়ার বা ওয়েবসাইটের নিজস্ব পেমেন্ট পদ্ধতি যাকে বলা হয় পেল্যুশন বা হাইপারওয়ালেট। 



এই  মার্কেটপ্লেসে রেজিষ্ট্রেশন করতে পারবেন আপনি কমপ্লিটলি ফ্রি। রেজিষ্ট্রেশন করার জন্য আপনি এই ব্যানারে ক্লিক করতে পারেন। ক্লিক করার পরে আপনি একটা ওয়েবসাইটে ঢুকবেন এবং সেখানে জয়েন লেকা পাবেন। জয়েন এ ক্লিক করে আপনি রেজিষ্ট্রেশন করবেন যার ডিটেইলস উপরে ভিডিওতে দেয়া আছে। সেই মোতাবেক আপনি রেজিষ্ট্রেশন করবেন এবং বাকী সব ডিটেইলস ফিলাপ করবেন। এখন আপনার একটা প্রোফাইল তৈরী হলো। আপনি বাই সেল করতে পারবেন। প্রথমে আপনি আপনার সার্ভি স সেল করার চেষ্টা করে যাবেন। 

SEOClerks


আমরা এই লেখাটা শুরু করেছিলাম ১০০০ ফ্রি ইউটিউব ভিউজ এর ব্যাপারে। আমি আপনাকে যে ১০০০ ভিু্জ এড করে দেবো িসেটা ডেভেলপার প্রোগােম থেকে এবং যদি আপনি আমার দেয়া ব্যানার বা লিংক থেকে রেজিষ্ট্রেশন করে থাকেন তাহলে পাবেন একদম ফ্রি কিন্তু এর মাঝে আপনাকে ছোট একটা কাজ করতে হবে যেটা হইতাছে যোগাযোগ।  আবারো বলতাছি আপনার এক টাকাও খরচ হবে না।

                                        Youtube Views worldwide.

এখন আশা করি ব্যাপারটা আপনার কাছে সহজ। আপনি যা যা পাবেন:
১)  ফ্রি রেজিষ্ট্রেশন
২) ফ্রি সার্ভিস মেকিং ফ্যাসিলিটিজ
৩) ফ্রি জব এপ্লাই
৪) ফ্রি সার্ভিস ট্রেডিং

এই মার্কেটপ্লেসে আার উপার্জনের একটা স্ক্রিনশট দেখে নিন।
 seoclerk


এখানে আপনার এক টাকাও খরচ হবে না। উপরন্ত আপনি আমার কাছ থেকে ফ্রি স্কাইপে ডিসকাসন  পাবেন।আর আপনার যদি স্কাইপে না থাকে তাহলে আপনি  অন্যান্য মেথডেও যোগাযোগ করতে পারবেন।

 আমার সাথে থাকতে চাইলে আমাকে ফেসবুকে এড করতে পারেন বা আমার পেজ কে ফলো করতে পারেন। এছাড়া আমার  ইউটিউব চ্যানেলটাকে সাবস্ক্রাইভ এবং শেযার দিতে পারেন এবং আপনার পেজে বা প্রোফাইলে নিউজ ফিডে শেয়ার করতে পারেন।

Skype:  masudbcl
email: centjoseph001@gmail.com
cell:  01798842170
Facebook: http://www.facebook.com/masudbcl01
FB Page: http://www.facebook.com/centjjoseph








No comments:

Post a Comment

আপনি কিভাবে ক্লাসিফায়েড ওয়েবসােইট এ এড পোষ্ট করবেন?

# ক্লাসিফায়েড # এডপোষ্ট # অফপেজঅপটিমাইজেশণ # এসএইও # হোয়াইটহ্যাটএসইও # ডুফলো # হাইপারলিংক # ক্লাসিফায়েডএডপোষ্ট